তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বরখাস্ত

গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বরখাস্ত
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ময়মনসিংহ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লাকে সাময়িক বরখাস্ত করেছে কারিগরি শিক্ষা বিভাগ। প্রতিষ্ঠানের এক খন্ডকালীন শিক্ষককে একাধিকবার যৌন হয়রানির অভিযোগে (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব জনাব মোঃ আমিনুল ইসলাম খান এক অফিস আদেশে আলী আহাম্মদ মোল্লাকে সাময়িক বরখাস্ত করা হয়।এ ছাড়া একই বিভাগের উপসচিব রহিমা আক্তার স্বাক্ষরিত অন্য আদেশে আলী আহাম্মদ মোল্লাকে গ্রেফতারের জন্য পুলিশকেও অনুমতি দেয়া হয়েছে।

উল্লেখ্য, গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের মেকানিক্যাল বিভাগের খন্ডকালীন শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগে (২৭ আগস্ট /২০২০) ওই শিক্ষিকা বাদী হয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ নং ধারায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৭। এ ঘটনা নিয়ে টিভি চ্যানেলসহ বিভিন্ন দৈনিক ও অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও প্রতিষ্ঠানে আলী আহাম্মদ মোল্লার স্বেচ্ছাচারিতা, অনিয়ম-দুর্নীতির অভিযোগও রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই