তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার

গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি মধ্যপাড়া গ্রামের মৃত আবুল হাসিমের ছেলে এরশাদ মিয়া (৪০) কে রবিবার (২০সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজবাড়ী হইতে ৫০০ গ্রাম গাজা ও দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান এর নেতৃত্বে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে এরশাদকে গ্রেফতার করে।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান এরশাদ মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে সব সময় দেশীয় অস্ত্র নিয়ে চলাফেরা করে। তার কাজে কেউ বাঁধা দিলে তাকেই মেরে ফেলার হুমকি দেয়। গত ১৮ তারিখেও দুজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। তাদের একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। কিন্তু ভয়ে তারা এখন পর্যন্ত মামলা করেন নাই। তার বিরুদ্ধে এস আই নজরুল ইসলাম বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই