তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষি কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত সচিব

গৌরীপুরে কৃষি কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত সচিব
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ও কলতাপাড়া ব্লকে (২২ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে প্রবল বৃষ্টি উপেক্ষা করে মুজিব বর্ষ উপলক্ষে কৃষি প্রনোদনার আওতায় স্থাপিত পারিবারিক সবজি-পুষ্ঠি বাগান পরিদর্শন করেন বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব বলাই কৃষ্ণ হাজরা।

এ ছাড়া তিনি রাজস্ব খাতের অর্থায়নে পৌরসভা ব্লকে  স্থাপিত মাল্টা বাগান ও প্রকল্পের আওতায় স্থাপিত রোপা আমন প্রদর্শনী পরিদর্শন করেছেন। কৃষি কার্যক্রম পরিদর্শন করে অতিরিক্ত সচিব বলাই কৃষ্ণ হাজরা ও উপ-সচিব মোঃ আবুল বাশার গৌরীপুরের কৃষির সার্বিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং উপজেলার কৃষি সম্প্রসারন বিভাগকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন ময়মনসিংহের কৃষি সম্প্রসারন বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ মতিউজ্জামান, অতিরিক্ত উপ-পরিচালক উম্মে হাবিবা, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন জলি, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহেদ খান, উপজেলার ডৌহাখলা ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ ফয়েজ উদ্দিন, কলতাপাড়া ব্লকের সুমন চন্দ্র সরকার, শালিহর ব্লকের সুখরঞ্জন দাস, পৌরসভা ব্লকের ফিরোজা বেগম, রামগোপালপুর ব্লকের মুক্তাদিও হাসান, মাওহা ব্লকের উবায়েদাুল্লাহ নূরী। পরিদর্শনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গৌরীপুর উপজেলা শাখার ডিকেআইবি’র সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই