তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নওগাঁয় ভিজিডির ৪০বস্তা চাল উদ্ধার

নওগাঁয় ভিজিডির ৪০বস্তা চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
নওগাঁয় একটি দোকান ঘরের তালা ভেঙ্গে খাদ্যবান্ধব কর্মসূচীর (ভিজিডি) ৪০বস্তা (৩০কেজি ওজন) চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাদার মোল্লা বাজারের খলিলের দোকান থেকে চালগুলো জব্দ করা হয়। খলিল একজন চাল ব্যবসায়ী এবং তার গ্রামের বাড়ি ইলশাবাড়ি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার থেকে চন্ডিপুর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজির চাল কার্ডধারী সুবিধা ভোগীদের মাঝে বিক্রি শুরু হয়। ইউনিয়নের মাদার মোল্লা বাজারের ডিলার রুহুল আমিন খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজির চাল কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে বিক্রি করেন। কিন্তু সুবিধাভোগীরা ১০টাকা করে চাল উত্তোলন করার পর ব্যবসায়ী খলিলের নিকট বিক্রি করে। খলিল চালগুলো তার দোকানে রেখে তালাবদ্ধ করে রাখেন। এদিন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন বিষয়টি জানার পর ঘটনাস্থলে যায়। দোকান মালিক খলিলকে বার বার ফোন দিয়েও কোন সাড়া না মেলায় অবশেষে তালা ভেঙে খাদ্যবান্ধব কর্মসূচীর ৪০বস্তা (৩০কেজি ওজন) চাল উদ্ধার করে।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন বলেন, দোকান ঘর থেকে খাদ্যবান্ধব কর্মসূচীর চালগুলো উদ্ধার এবং দোকানঘরটি সিলগালা করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহনে উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে বলা হয়েছে। এরপর আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই