তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত

ধানের শীষকে বিজয়ী করার লক্ষ্যে রাণীনগরে যুবদলের আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
আগামী ১৭অক্টোবর আসন্ন নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতিমধ্যেই দেশের প্রধান দুটি দলসহ অন্যান্য দল তাদের প্রার্থীকে চ’ড়ান্ত করেছে। বিএনপির মনোনয়ন পেয়েছেন শেখ মো: রেজাউল ইসলাম রেজু ।উপ-নির্বাচনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নওগাঁর রাণীনগরে যুবদলের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রাণীনগর শিক্ষক সমিতির হলরুমে বুধবার উপজেলা যুবদল এই সভার আয়োজন করে।

উপজেলা যুবদলের আহবায়ক এমদাদুল ইসলাম এমদাদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোজাক্কির হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আতিকুল ইসলাম জেমস, সিরাজ-এ আলম সিরাজ, বেদারুল ইসলাম, ফরহাদ আলী মন্ডল, সাখাওয়াত হোসেন, সদস্য আমিনুল ইসলাম টুটুল, ওবাইদুর রহমান উজ্জলসহ উপজেলার ৮টি ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন এই আসনটি এক সময় বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত ছিলো। কিন্তু গত ২০০৮সালের পর থেকে দুর্নীতিবাজ আওয়ামীলীগ সরকারের দখলে। এবার সুযোগ এসেছে বিএনপির সেই ঘাটিকে পুনরায় উদ্ধার করে বেগম খালেদা জিয়াকে উপহার দেওয়ার। আর তাই সকল দ্বিদ্ধা-বিভেদ ভুলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। ভোটের দিন চীনের প্রাচীর তৈরি করে ভোট চুরি এবং যে কোন ধরনের অরাজকতাকে জীবন দিয়ে প্রতিরোধ করতে হবে। তার আগে আমাদেরকে এক হতে হবে। এই নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করতে ঐক্যের কোন বিকল্প নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই