তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

সবুজ আন্দোলন আদমদীঘি সমন্বয়কারী হলেন পারভেজ

সবুজ আন্দোলন আদমদীঘি উপজেলা সমন্বয়কারী হিসেবে নির্বাচিত হলেন রাহুল পারভেজ
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন। সবুজ আন্দোলনের অন্যতম সহযোগী সংগঠন ছাত্র ফ্রন্ট। সম্প্রতি লিখিত এক বার্তায় সবুজ আন্দোলন ছাত্র ফ্রন্টের আদমদীঘি উপজেলা সমন্বয়কারী হিসেবে মোঃ রাহুল পারভেজকে নির্বাচিত করেছেন রাজশাহী বিভাগীয় সমন্বয় প্রধান নেহাল আহম্মেদ।

রাহুল পারভেজ বলেন, সবুজ আন্দোলনের মূল উদ্দেশ্য পরিবেশ রক্ষা করা। দীর্ঘদিন যাবত এই সংগঠনটি পরিবেশ রক্ষা করার স্বার্থে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমি এই সংগঠনে স্থান পাওয়াতে গর্ববোধ করছি। চেষ্টা করবো সংগঠনের মাধ্যমে পরিবেশ রক্ষায় কাজ করতে। আমি সচেতন নাগরিক হিসেবে আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ্য, সুন্দর ও নির্মল সবুজ পৃথিবী গড়ে তুলতে সংগঠনের সঙ্গে একাত্ম ঘোষনা করে কাজ করার জন্য।

রাজশাহী বিভাগীয় সমন্বয় প্রধান নেহাল আহম্মেদ বলেন, ছাত্র ফ্রন্ট সংগঠনটি মূলত শিক্ষার্থীদের নিয়ে গঠিত। সবুজ আন্দোলন পরিবেশ নিয়ে কাজ করে আসছে। আমরা জলবায়ু মোকাবেলা করতে করনীয় বিষয়ে জনসচেনতা বৃদ্ধি করছি। সবুজ আন্দোলন ছাত্র ফ্রন্টের সদস্যরাই পারবে আমাদের দেশকে জলবায়ু মোকাবেলা সমস্যা সমাধান করতে। তাই সকল ছাত্রদের আহবান করছি সবুজ আন্দোলন ছাত্র ফ্রন্টে যোগদান করতে।

সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাপ্পী সরদার বলেন, আমরা পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছি। ছাত্র ফ্রন্ট হচ্ছে অরাজনৈতিক সংগঠন সবুজ আন্দোলনের অন্যতম সহযোগী সংগঠন। আমি ছাত্র সমাজকে আহবান করবো ছাত্র ফ্রন্টে যোগাদান করে পরিবেশ রক্ষার আন্দোলনকে আরো বেগবান করবে। পাশাপাশি সকল শ্রেণীর পেশার মানুষকে আহবান করবো সবুজ আন্দোলনে যোগ দিতে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই