তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা

গৌরীপুরে মৎস্য ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে অবৈধ মাছের পোনা উৎপাদনের দায়ে বন্ধন মৎস্য হ্যাচারী ও ফিসারিজকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৪সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ উপজেলার কলতাপাড়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, উপজেলার ডৌহাখলা ইউনিয়নের কলতাপাড়া বাজারে এ কে এম আমিনুল হকের মালিকানাধীন বন্ধন মৎস্য হ্যাচারী ও ফিসারিজ  রয়েছে। সম্প্রতি ওই হ্যাচারীতে অবৈধ প্রজাতির পোনা উৎপাদন  শুরু করেন তিনি। খবর পেয়ে বৃহস্পতিবার হ্যাচারীতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। পরে মৎস্য হ্যাচারী আইনে আমিনুল হককে এক লাখ টাকা জরিমানা করা হয়।

উপজেল নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে আমাদের এই অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। এছাড়া তিনি বিভিন্ন খাল ও নদীতে অভিযান চালিয়ে অবৈধভাবে বাঁধ দিয়ে মাছ মারার বানা ভেঙ্গে দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই