তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত-১ আহত-১

ভালুকায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত অপর জন আহত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের নিশিন্দা নামকস্থানে শুক্রবার(২৫সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় এক মোটর সাইকেল দুর্ঘটনায় এক জন নিহত ও অপর একজন নিহতের সোহদর ছোট ভাই গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম সবুজ মিয়া(৩৫) তিনি উপজেলার জামিরদিয়া এলাকার হাজী তমিজ উদ্দিনের ছেলে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন।

ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, সবুজ মিয়া তাঁর সোহদর ছোট ভাই এনামুল হক(২২)কে নিয়ে ত্রিশাল উপজেলার বালিপাড়া এলাকা থেকে তার ভাগনের বিয়ের পাত্রি দেখে ভালুকার জামিরদিয়া এলাকায় ফেরার পথে মহা সড়কের নিশিন্দা নামক পৌঁছতেই বৃষ্টি ভেজা রাস্তায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝেই উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল পেছনে থাকা বড় ভাই সবুজ নিহত হন এবং তার ছোট ভাই এনমুল হক গুরুতর আহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহমেডিক্যাল কলেজ (মমেক) প্রেরণ করে এবং নিহতের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই