তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় অজ্ঞাত ব্যক্তিকে পিটিয়ে খুন

ভালুকায় অজ্ঞাত ব্যক্তিকে পিটিয়ে খুন
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালুকায় অজ্ঞাত(৪৫)এক ব্যক্তিকে পিটিয়ে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের সিডস্টোর বাজারের উত্তর পাশে পলাশ ফিলিং স্টেশনের কাছে ফেলে যাওয়ার পর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০টায়।

থানা পুলিশ সূত্রে জানাযায়, ঘটনার সময় কে বা কারা একটি গাড়ি থেকে অজ্ঞাত ব্যক্তিকে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। এ সময় আহত ব্যক্তির কান্না শোনে আশ-পাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারাযান।

রাস্তার পাশে ফেলে যাওয়ার পর আহত ব্যক্তি মৃদু সুরে জানান. তাঁর বাড়ি ময়মনসিংহের চুরখাই এলাকায়। তাঁকে গাজীপুরের মাওনা এলাকায় মারধর করে এখানে ফেলে রেখে গেছে। নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে মারপিটের আঘাত রয়েছে। আঙ্গুলের ছাপা গ্রহনের জন্য ময়মনসিংহ সিআইডি পুলিশকে খবর দেয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতাল(মমেক)মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান,নিহত ব্যক্তির গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডি পুলিশ ফিঙ্গার প্রিন্ট নেয়ার পর নিহতের পরিচয় সনাক্ত করা যাবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই