তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা বিএনপির সংবাদ সম্মেলন

বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মাঠছাড়া করতে হুমকির অভিযোগে জেলা বিএনপির সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
আসন্ন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলামের নেতাকর্মীদের মারধর করা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। তবে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন ওই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন।

শুক্রবার নওগাঁ শহরের কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করেন, পূর্ব ঘোষিত কর্মসূচি হিসেবে গতকাল বৃহস্পতিবার সকালে নির্বাচন উপলক্ষে রাণীনগর উপজেলা বিএনপির বর্ধিত সভা ছিল। সভায় আগত বিএনপির দলীয় নেতাকর্মীদের উপর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনের নেতৃত্বে দফায় দফায় হামলা চালানো হয়। এতে উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আতিকুল ইসলাম ও মোশাররফ হোসেন, বিএনপি নেতা শেখ মনোয়ার হোসেনসহ বিএনপির ১০/১২ জন নেতাকর্মী আহত হন। এছাড়া নির্বাচনের মাঠ থেকে সরিয়ে দিতে প্রতিনিয়ত বিএনপির নেতাকর্মীদের হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। অবিলম্বে হামলা ও হুমকি বন্ধ করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬ আসনের বিএনপির মনোনীত প্রার্থী শেখ রেজাউল ইসলাম, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ ও এ্যাডঃ রফিকুল আলম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আমিনুর রহমান বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপনসহ রানীনগর উপজেলা বিএনপির প্রমুখ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই