তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে খামারে বিষ প্রয়োগ করে মাছ নিধন

গফরগাঁওয়ে খামারে বিষ প্রয়োগ করে মাছ নিধন  
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মৎস্য খামারে বিষ প্রয়াগ করে দশ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দূবৃর্ত্তরা।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের রফিক মৎস্য খামারে।

জানাযায়,উথুরী গ্রামের ফজলুল হকের ছেলে রফিকুল ইসলাম বাড়ি পাশে দুই একর জমি খনন করে ব্যক্তি উদ্যোগে দুই বছর আগে মৎস্য খামার গড়ে তোলেন।মৎস্য খামারটি গড়ে তোলার পর থেকেই রাতের অন্ধকারে এলাকার দূবৃর্ত্তরা নানা ভাবে হয়রানি করে আসছিল।বৃহস্পতিবার রাতে অজ্ঞাত পরিচয় দূবৃর্ত্তরা পূর্ব শুত্রুতার জের ধরে মৎস্য খামারে বিষ প্রয়োগ করে বিভিন্ন প্রজাতির  প্রায় ৩ লাখ মাছ মেরে ফেলেছে।এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় দশ লাখ টাকা হবে ক্ষতিগ্রস্ত খামার মালিক রফিকুল ইসলাম জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন,খামারে বিষ প্রয়োগ করে মাছ নিধনের ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হয়েছে।তিনি এঘটনার সুষ্ঠু বিচার দাবি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই