তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় পিটিয়ে হত্যা করার ব্যক্তির পরিচয় মেলেছে

ভালুকায় পিটিয়ে হত্যা করার ব্যক্তির পরিচয় মেলেছে
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের সিডস্টোর বাজারের উত্তর পাশে পলাশ ফিলিং স্টেশনের কাছে পিটিয়ে খুন করা ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম জহিরুল ইসলাম রানা তিনি ময়মনসিংহ কতোয়ালী থানার পনগাঁওগড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহত পারিবারিক সূত্রে জানাযায়,নিহত জহিরুল ইসলাম রানা একজন মানসিক রোগী তিনি গত ২৪সেপ্টেম্বর সকালে নিজ বাড়ি হতে বের হয়ে যান। গত শুক্রবার বিকালে পুলিশ রানার বাড়িতে ফোন করার পর জানতে পড়ে তিনি নিহত হয়েছেন। তাঁর শরীরের বিভিন্ন স্থানে মারপিটের আঘাতের চিহ্ন রয়েছে।খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ অজ্ঞাত লাশটি উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে ময়মনসিংহ সিআইডি পুলিশের সহযোগীতায় নিহতের আঙ্গুলের ছাপা নিয়ে লাশ শনাক্ত করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস,আই আবুল কালাম আজাদ জানান,নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেলেও কেন,কোথায় কি কারণে পিটিয়ে হত্যা করা হয়েছে তা এখনো জানাযায়নি। তদন্ত চলছে খুবই শীঘ্রই এ খুনের কারন জানা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই