তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে সেফটিক ট্যাংকে নেমে দু’জনের মৃত্যু

গৌরীপুরে সেফটিক ট্যাংকে নেমে দু’জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে নির্মাণাধীন সেফটিক ট্যাংকে কাজ করতে গিয়ে বাড়ির মালিক ও নির্মাণ শ্রমিকসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে এই মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহতরা হলেন উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে কামাল মিয়া (৩২) ও বেলতলী গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক মমিনুল হক (৩৩)।

জানা গেছে,উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলি গ্রামের জালাল উদ্দিনের ছেলে কামাল মিয়া সম্প্রতি নিজ গ্রামে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন।  নির্মাণকাজ কিছুদিন বন্ধ রেখে ঘটনার দিন নির্মাণাধীন বাড়িতে সেফটিক ট্যাংকে কাজ শুরু করেন।  নির্মাণ শ্রমিক মমিনুল হক  সেফটিক ট্যাংকে  নামার  পর ভেতর থেকে উঠে না আসায় বাড়ির মালিক কামাল মিয়া তাকে উদ্ধার করতে  ট্যাংকের ভেতরে নামেন। এসময় দুজনেই ট্যাংকের ভেতর অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় পরিবার ও স্থানীয় লোকজন তাদের দুইজনকে ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে দুজনেরই মৃত্যু হয়।

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন খান বলেন, সেফটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নেমে নির্মাণ শ্রমিক ও বাড়ির মালিকের মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই