তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে চলাচলের রাস্তা নেই মুক্তিযোদ্ধা পরিবারের

গৌরীপুরে চলাচলের রাস্তা নেই মুক্তিযোদ্ধা পরিবারের
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পাঁচকানীয়া গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা রজব আলী কমন্ডারের বাড়িতে যাওয়ার রাস্তা না থাকায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে মুক্তিযোদ্ধা পরিবারের।

(২৭ সেপ্টেম্বর) রবিবার সরেজমিনে গিয়ে দেখা শাহগঞ্জ  বাজার হইতে বেখৈরহাটী রাস্তার সংযোগ সড়কে মনির উদ্দিন দাখিল মাদ্রাসা হইতে মরহুম বীর মুক্তিযোদ্ধার বাড়ি পর্যন্ত রাস্তা না থাকায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে পরিবারের লোকজনের।

এ বিষয়ে মরহুম বীর মুক্তিযোদ্ধা'র সন্তান জুলহাস মিয়া জানান কোন জনপ্রতিনিধি আমাদের দিকে নজর দেয়না। আমরাদের বাড়িতে যাওয়ার মত কোন রাস্তা নেই। সারা বছর বর্ষাকালে হাটু পানি দিয়ে চলাচল করতে হয় আমাদের। রোগী নিয়ে যেতে হলে কোলে করে নিয়ে যেতে হয় । এক্ষত্রে জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের সহযোগীতা চেয়েছেন বীরমুক্তিযোদ্ধা'র পরিবার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই