তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় ইসলামী ব্যাংকের ব্যাংকিং আউটলেট উদ্ভোধন

ভালুকায় ইসলামী ব্যাংকের ১১তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্ভোধন
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ভালুকায় ইসলামী ব্যাংক ভালুকা শাখার আওতাধীন সীডস্টোর বাজারে ১১ তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্ভোধন করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর রবিবার সকালে উপজেলার সীডস্টোর   উত্তর বাজার শামীম মার্কেটের ২য় তলায়   ইসলামী ব্যাংক ভালুকা শাখার ভার্চুয়ালি এজেন্ট ব্যাংকের ১১তম আউটলেট উদ্ভোধন করেন ব্যাংকের সিইও এমডি মোঃ মাহাবুবুল আলম।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটারের অধ্যক্ষ শামসুর রহমান লিটন,বীর মুক্তিযোদ্ধা পারভেজ খোকন, সমলা তাহের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন শেখ, মামুন সরকার।

এতে ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের প্রধান বাসির আহমেদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ভালুকা শাখা প্রধান কামাল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক ভালুকা শাখার ১১ তম এজেন্ট ব্যাংকিং আউটলেটের সত্ত্বাধিকারী মেসার্স আল-ফাতেহা এগ্রো টেডের প্রোপাইটর শাহাদাৎ হোসেন মানিক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই