তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় মহা সড়কের পাশে ময়লা ফেলার সময় গাড়ী আটক

ভালুকায় মহা সড়কের পাশে ময়লা ফেলার সময় গাড়ী আটক করে পুলিশে দিলেন উপজেলা চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
পরিবেশ দূষিত করে লাবিব কোম্পানির ড্রাম ট্রাক দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী এলাকায়  রাস্তার  পাশে  ময়লা ফেলার সময় হাতে নাতে ড্রাম ট্রাক ধরে পুলিশে দিলেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

জানা যায়, ঢাকা ময়মনসিংহ মহা সড়কে ভালুকা এলাকায় রাস্তার দুই পাশে বিভিন্ন স্থানে ময়লা আবর্জনা ফেলানোর ফলে পথচারী ও যানবাহনের যাত্রীসহ মহা সড়কের দুই পাশে লোকজনের উৎকট দূর্গন্ধ সহ্য করে নাকে রুমাল দিয়ে চলাচল করতে হচ্ছে এবং আশ পাশে বসবাসরত বাড়ীর লোকজনের সহ্য করতে হচ্ছে এই দূর্গন্ধ। সোমবার সকালে পরিবেশ দূষিত করে লাবিব কোম্পানির ড্রাম ট্রাক দিয়ে ঢাকা -ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী এলাকায় রাস্তার  পাশে ময়লা ফেলার সময় হাতে নাতে ড্রাম ট্রাক ধরে পুলিশে দিলেন ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।  উপজেলা পরিষদ চেয়ারম্যান এর এ  কাজটিকে সাধুবাদ জানিয়ে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ট্রেটার্স দিয়ে অভিন্দন জানিয়েছেন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশিল সমাজের লোকজন।

ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন রাস্তার দুই পাশে যেখানে সেখানে  ময়লা ফেলার কারনে পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছে। পথচারী ও যানবাহনের যাত্রীদের উৎকট দূর্গন্ধ সহ্য করে নাকে রুমাল দিয়ে গুরুত্বপূর্ণ মহা সড়কের চলাচল করতে হচ্ছে। রাস্তার পাশে ময়লা ফেলার কারণে রাস্তার অর্ধেক অংশে ময়লা চলে আসে। ফলে যানবাহন চলাচলেও হচ্ছে সমস্য। এ বিষয়টি চিন্তা করে ময়লা ফেলার সময় হাতে নাতে ড্রাম ট্রাক ধরে পুলিশে দিয়েছি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ড্রাম ট্রাক আটক করা হয়েছে এবং আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।

উপজলো সহকারী কমশিনার ভূমি ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এর এ কাজটিকে সাধুবাদ জানাই। রাস্তার পাশে ময়লা আবর্জনা যাতে না ফেলাহয় আমরা পরিবেশ অধিদপ্তর সড়ক ও জনপথ (সওজ) বিভাগের লোকজন নিয়ে প্রয়োজনী প্রদক্ষেপ নিবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই