তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস পালিত

কালিয়াকৈরে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
"তথ্য অধিকার সংকটে হাতিয়ার, সংকটকালে তথ্য পেলে জনগণের মুক্তি মেলে,"এই শেস্নাগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস ২০২০ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের সভাপত্বিতে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আদনান চৌধুরী,পলস্নী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার,উপজেলা প্রকৌশলী সাজ্জাদ কবীর, কৃষি কর্মকর্তা আশীষ কুমার কর,প্রকল্প কর্মকর্তা আহম্মেদ রেজা আল মামুন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম,মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইসলাম,যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমান, সহকারি তথ্য প্রোগ্রামার মনির হোসেন এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই