তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে ফিল্মী কায়দায় প্রবাসীর বাড়িতে ডাকাতি

নান্দাইলে ফিল্মী কায়দায় প্রবাসীর বাড়িতে ডাকাতি
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে ফিল্মী কায়দায় এক দল দূর্বৃত্ত ডাকাত রোববার দিবাগত মধ্যরাতে সিঙ্গাপুর প্রবাসী জুয়েল মিয়ার বাড়ির গ্রিলের তালা ভেঙ্গে ঘরের ভিতর থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার সহ নগদ টাকা ও ব্যাংকের চেক বই লুট করে নিয়ে যায়।

জানাগেছে, নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের পাছঁগয়েশপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র প্রবাসী জুয়েল মিয়ার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। বাড়িতে থাকা জুয়েলের পিতা নুরুল ইসলাম জানান, ৮/১০ জনের একটি ডাকাত দল প্রথমে ঘরের কেচি গেইেটের তালা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকে তারা আমাকে অস্ত্র দেখিয়ে প্রাণনাশের হুমকী দেয়। পরে আমার হাত-পা ও চোখ বেধে ফেলে এবং আমার স্ত্রী ও বাড়িতে বেড়াতে আসা আমার শালীকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ঘরের সুকেসের তালা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার এবং জনতা ব্যাংক হিসাবের চেক বই নিয়ে পালিয়ে যায়। দূর্বৃত্ত ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় তাদেরকে প্রাণনাশের হুমকী দিয়ে যায়।

উক্ত ঘটনার সংবাদ পেয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ ও অতিরিক্ত পুলিশ সুপার গৌরিপুর সার্কেল সাকের হোসেন সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই