তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সভা অনুষ্ঠিত

নান্দাইলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আগামী ৪ঠা অক্টোবর থেকে ১৭ই অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’  প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) হাসপাতাল সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ডা: আব্দুল মোতালিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, আবাসিক মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ আকাঈদ, উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির সদস্য মোঃ এনামুল হক বাবুল, আলম ফরাজী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভঅপতি মো. আমিনুল ইসলাম আনজু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন উজ্জল আলোচনায় অংশ গ্রহন করেন।

আগামী ৪ঠা অক্টোবর মাননীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন আনুষ্ঠানিকভাবে টিকাদান কর্মসূচির উদ্ধোধন করবেন। নান্দাইলে ৩৮৮টি টিকাদান কেন্দ্রের মাধ্যমে ০৬-১১ মাস বয়সী ৮৩৯৮ জন এবং ১২-৫৯মাস বয়সী ৬৫ হাজার ৮৯৫জন শিশুকে টিকা খাওয়ানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই