তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সালাউদ্দিন

ভালুকায় আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সালাউদ্দিন সরকার
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
আসন্ন ভালুকা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পাড়া মহল্লা .বাসাবাড়ী,হাটবাজার ও দোকানপাঠসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্নস্থানে গণসংযোগ করে যাচ্ছেন প্রয়াত পৌরমেয়র মফিজ উদ্দিন সরকারের মেজু ছেলে সালাউদ্দিন সরকার।

আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী  হয়ে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ি মোঃ সালাউদ্দিন সরকার। প্রয়াত মফিজ উদ্দিন সরকারের স্বপ্ন  শিল্পনগরী প্রানের শহর ভালুকাকে মাদকমুক্ত, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত, জনবান্ধব এবং পৌরসভাকে নতুন আঙ্গিকে একটি মডেল শহর গড়ার লক্ষ্যেই হচ্ছে তার।

প্রয়াত  মফিজ উদ্দিন সরকার ভালুকা ইউনিয়ন পরিষদের টানা চারবার নির্বাচিত সফল চেয়ারম্যান এবং ঐতিহ্যবাহী ভালুকা পৌরসভা প্রতিষ্ঠাকালীন টানা দুইবার পৌর মেয়রের দায়িত্ব পালন করে গত ১০ নভেম্বর, ২০১৮ সালে সবাইকে কাঁদিয়ে ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি.......রাজিউন।

তিনি দীর্ঘ ৩০ বৎসর  চেয়ারম্যান ও ১০বছর পৌরপিতা থাকাবস্থায় তার স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে কাজ করে গেছেন এখন উনার অপূর্ণ স্বপ্ন কে বাস্তবে রুপান্তর করতে আসন্ন ভালুকা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উনার ছেলে সালাউদ্দিন সরকার সম্ভাব্য প্রার্থী হয়েছেন।

এলাকা বাসি জানান, দীর্ঘ সময় মরহুম মফিজ উদ্দিন সরকার  ইউপি চেয়ারম্যান ও পৌরসভার মেয়র থাকায় ওনার পরিবার ও আত্মীয় স্বজন সহ প্রতিটি ওয়ার্ডেই আলাদা ভোট রয়েছে বলে ধারনা করা হচ্ছে।

সালাউদ্দিন সরকার জানান, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ও ভিশন ২০৪১ সফল  করতে নেতা কর্মীদের নিয়ে দিবারাত্রি কাজ করে যাচ্ছি আমাকে পৌর সভা  নির্বাচনে  চেয়ারম্যন পদে নৌকার মনোনয়ন দিলে আল্লাহর রহমতে জনগণনের সমর্থনে নির্বাচিত হতে পারব ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই