তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাণীনগরে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা

রাণীনগরে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সেমিনার রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রানী, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা প:প: কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানসহ পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন। সভায় উপজেলার বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং উন্নয়নমূলক কর্মকান্ড বেগবান করার বিষয়ে ও সমসাময়িক বিষয় নিয়ে নানাবিধ আলোচনা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই