তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে এক নারীর ঝুলন্ত উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার বড়ইতলী এলাকা থেকে লাশ উদ্বার করা হয়। নিহত ব্যাক্তি হলো উপজেলার বড়ইতলী এলাকার জিয়ারতের মেয়ে বৃষ্টি(২৭)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায় ,নিহত বৃষ্টির আক্তারের ৪বছর পর্বে ১ম বিবাহ হয় ১বছর পর তাদের ঘওে একটি পুত্র সন্তার জন্ম নেয় নাম সিফাত বর্তমান বয়স ৩বছর।সন্তান হওয়ার পর থেকে স্বামীর ভিবিন্ন অন্যায় অত্যাচার করত। পরে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেড়ে স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়ির চলে আসে।

পরে দ্বিতীয় বিবাহ ১মাস পূর্বে আশুলিয়া থানার শিমুলিয়া উত্তর নাল্লাপুল্লা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ফারুক হোসেনের সহিত তাহার বিবাহ হয়।বিবাহের পর থেকে বৃষ্টি বেশির ভাগ সময় তার বাবার বাড়ি থাকতেন।মাঝে মাঝে বৃষ্টি তার পরিবারের লোকদের বলতেন আমার মনে অনেক কষ্ট কিন্তু কারো কাছে এই কষ্টের রহস্য প্রকাশ করেনী। এর ধারাবাহিকতায় বুধবার সকালে কোন এক সময় বৃষ্টি তার বাবার বাড়িতে একটি কক্ষের ভিতর ঘরের দরজা বন্ধ করে ঘরের দরনার সাথে পরনের ওরনা দিয়ে গলায় পেচিয়ে আত্নহত্যা করে।বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনা স্থলে এসে বৃষ্টির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক মোবারক হোসেন বলেন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমেদ কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই