তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চন্দ্রদ্বীপের সমন্বয় সভা অনুষ্ঠিত

তজুমদ্দিনে চন্দ্রদ্বীপের সমন্বয় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে এনজিও/ সুশীল সমাজের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে চাঁদপুর ইউনিয়ন পরিষদের হলরুমে “জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠানসমূহকে শক্তিশালী করণ প্রকল্পে”র আওতায় এই সমন্বয় সভায় উপস্থিত হয়ে বক্ততা করেন, তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সুশীল সমাজের প্রতিনিধি ছিদ্দিকুর রহমান, মোঃ শামীম, ইয়ুথ পাওয়ার বিডি’র তজুমদ্দিন প্রতিনিধি মোঃ রাহাত মিয়া, এনজিও প্রতিনিধি মোঃ ওবায়দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাষুদেব গুহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই