তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,সাবেক চেয়াম্যান আলহাজ্ব আব্দুস সোবাহান মোল্লা

শোক সংবাদ, সাবেক চেয়াম্যান আলহাজ্ব আব্দুস সোবাহান মোল্লা
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ভালুকা উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়ন পরিষদের ২বারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সোবাহান মোল্লা, ঢাকার আয়েশা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৯ ঘটিকায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি.........রাজিউন। তিনি মৃত্যুকালে ৪ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। রোববার আছর নামাজ বাদ নিঝুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

মরহুমের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু সংরক্ষিত মহিলা এম.পি মনিরা সুলতানা মনি, উপজেলা আ’লীগের সভাপতি ডাঃ এম.এ আমান উল্যাহ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, প্রমুখ গভীর শোক প্রকাশ করে, পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই