তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে আজও উত্তাল রাজধানী

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে আজও উত্তাল রাজধানী
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে আজও উত্তাল রয়েছে রাজধানী। বিভিন্ন স্থানে মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ আয়োজন করা হয়েছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে ভাসানী অনুসারী পরিষদের মানববন্ধন কর্মসূচিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী ধর্ষকদের দ্রুত বিচারের মাধ্যমে সাজা দেবার দাবি জানান।এ ছাড়া, ক্রমবর্ধমান নারী নির্যাতন ও অপরাধীদের বিচারের দাবিতে সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বেসরকারী সংস্থা সুশাসনের জন্য নাগরিক-সুজন।

আজ শনিবার (১০ অক্টোবর) রাজধানী শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে এক মানববন্ধনে থেকে এ ঘোষণা দেন সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার। এ সময় তিনি বলেন, নারী নির্যাতনকারীরা রাজনৈতিক ছত্রছায়ায় সক্রিয় রয়েছে। আর তাই, দেশে করোনাভাইরাসের সঙ্গে যুক্ত হয়েছে নারী নির্যাতনের মহামারিও। ঘরে বাইরে সর্বত্র এই মহামারি ছড়িয়ে পড়েছে।

তিনি আরও বলেন, বিচারহীনতার জন্যই বিদ্যমান এ পরিস্থিতির সৃষ্টি। আবার রাজনৈতিক পৃষ্ঠপোষকতাও রয়েছে এর পেছনে। কেউ বলেন, পৃথিবীর সব দেশেই ধর্ষণের মতো ঘটনা ঘটছে। এর মাধ্যমে মানবরূপী দানবদেরই উৎসাহ দেয়া হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই