তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দিন দুপুরে মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা

ভালুকায় দিন দুপুরে মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় এক মাদ্রাসা ছাত্রকে দিন দুপুরে জবাই করে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ছাত্রের নাম রাব্বানী(১২) তার পিতার নাম শফিকুল ইসলাম নিহত রাব্বানী বাবা মায়ের একমাত্র সন্তান, জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার ৬ম শ্রেনীর ছাত্র। ঘটনাটি ঘটেছে রোববার (১১অক্টোবর) দুপুরে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানা ওসি মোহাম্মদ মাইন উদ্দিন। ঘটনাস্থল থেকে পুলিশ খুনে ব্যবহৃত একটি ব্লেড উদ্ধার করেছে।

সূত্রে জানাযায়,রাব্বানীর বাবা শফিকুল ইসলাম জামিরদিয়া এমদাদুল হক মাস্টারের বাড়িতে ভাড়া থেকে জামিরদিয়া মোড়ে রেডিও টেলিভিশনের মেকারি করেন এবং মাতা হেনা স্থানীয় ওরিয়ন মিলে চাকুরি করেন। নিহতের বাবা শফিকুল ইসলামের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার কাপাসিয়া গ্রামে। রাব্বানী দুপুরে বাড়ি থেকে খেয়ে বাসার চাবি নিয়ে বাইরে বের হয়ে যায়। দুপুর আড়াটার দিকে রাব্বানীর বাবার কাছে খবর আসে ৭৫নং জামিরদিয়া সরকারী প্রাথামিক বিদ্যালয়ের পাশে তার ছেলেকে কে বা কারা খুন করে ফেলে রেখেছে।

পুলিশ জানায়,রাব্বানীকে ঘটনার দিন দুপুরে পূর্বে পরিকল্পিত ভাবে কে বা কারা তাকে ব্লেড দিয়ে জবাই করে জামিরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হোসেনআলী সরকার মডেল একাডেমির দুই ভবনের মাঝখানের গলিতে ব্লেড দিয়ে গলা কেটে ফেলে রেখে ইটের বস্তা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায়। প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরি হাফিজ উদ্দিন জহুরের নামাজের পর দুই স্কুলের মাঝ খানের গলিতে লাশ পড়ে থাকতে দেখে প্রতিষ্ঠানের সভাপতিকে খবর দেন।

স্থানীয়রা জানায় কয়েক দিন পুর্বে রাব্বানীকে তার বাবা একটি দামী এড্রোয়েট মোবাইল সেট কিনে দিয়ে ছিলেন। সে খুন হওয়ার পর থেকে সেই মোবাইল সেটটি খোঁজে পাওয়া যাচ্ছে না। ধারনা করা হচ্ছে মোবাইল সেটের কারণে সহপার্ঠিদের হাতে রাব্বানী খুন হতে পারে।

খবর পেয়ে ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বী,গফরগাও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন,ময়মনসিংহ পিবিআইয়ের একটি দল ও ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন  ঘটনাস্থল পরিদর্শন করেন। পিবিআই এর একটি বিশেষ টিমের সহযোগীতায় মডেল থানার পুলিশ নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ(মমেক) মর্গে প্রেরণ করা হবে।

নিহতের মা হেনা জানান, দুপুর ১টার সময় রব্বানী বাসা থেকে চাবী নিয়ে বের হয়ে আসে তারপর আর তাকে পাওয়া যাচ্ছিল না। পরে তার ছেলে খুন হয়েছে বলে খবর পেয়ে এসে তার ছেলের লাশ সনাক্ত করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মোবাইলের কারণে ছেলেটি খুন হতে পারে। এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।  ছেলেটিকে ব্লেড দিয়ে জবাই করা হয়েছে খুনে ব্যবহৃত একটি ব্লেড উদ্ধার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই