তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন থানার এসআই জসিমের আকস্মিক মৃত্যু

তজুমদ্দিন থানার এসআই জসিমের আকস্মিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ভোলার তজুমদ্দিন থানার এসআই মো. জসিম উদ্দিন খাঁন আকস্মিক মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। আইনী প্রকৃয়া শেষে নিহতের লাশ পরিবারের নিটক হস্তান্তর করা হবে জানা যায়।

থানা সুত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় ডিউটি শেষে থানার ব্যারাকে তার নিজের রুমে ঘুমিয়ে পড়েন। রবিবার সকাল ১১টায় তার ডিউটির জন্য ডাকাডাকি করলে রুমের ভিতরে কোন সাড়া শব্দ না পেয়ে সহকর্মিরা অফিসার ইনচার্জকে খবর দেন। পরে অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক এসে রুমের দরজা খুলে দেখেন এসআই জসিম উদ্দিন খাঁন তার খাটের নিচে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে হাসপাতালে সংবাদ দিলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তার শরীরের যাবতীয় পরীক্ষা-নিরিক্ষা শেষে মৃত ঘোষনা করেন। নিহতের লাশ ডিপাটমেন্টাল আইনী প্রকৃয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, রাতে ডিউটি শেষে তিনি রুমে ঘুমিয়ে পড়েন। সকালে সহকর্মিরা ডাকাডাকি করলে সাড়া শব্দ না পাওয়ায় রুমের দরজা ভেঙ্গে তার লাশ দেখতে পান। ডিপাটমেন্টাল প্রকৃয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কবির সোহেল বলেন, সকাল ১১ টার দিকে ওসি সাহেব আমাকে ফোন করলে থানায় গিয়ে দারোগা নিথর দেহ দেখতে পাই। পরে পরীক্ষা-নিরিক্ষা করে দেখা যায় ৩ থেকে ৪ ঘন্টা আগে মৃত্যু বরণ করেছেন।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই