তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা দুই নারীর আত্নহত্যাঃ দুই স্বামী গ্রেফতার

ভালুকা স্বামীর প্ররোচনায় দুই নারীর আত্নহত্যাঃ দুই স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ভালুকায় রোববার রাতে উপজেলার দুই এলাকা থেকে পুলিশ ২নারীর লাশ উদ্ধার করে। এসব ঘটনায় আত্নহত্যার প্ররোচনায় ২টি মামলা হয়েছে। পুলিশ মৃতাদ্বয়ের দুই স্বামীকে গ্রেফতার করেছে

জানাযায়, ভালুকা পৌর সভার কাঁঠালী ও উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ডুবালীয়াপাড়ায় রবিবার (১১ অক্টোবর) রাতে ওই দুই নারীর মৃত্যুর ঘটনা দু‘টি ঘটে। কাঁঠালী গ্রামে মারা যাওয়া নারীর নাম শাপলা খাতুন(২৫) তিনি নওগার রানীনগরের কাটরাসহিন গ্রামের মো. বাবু কাজীর মেয়ে। ডুবালীয়াপাড়ায় মারা যাওয়া নারী শেলী আক্তার(৪৫) পাগলা থানার বলদী গ্রামের জুলমত আলী জুলুর মেয়ে।

থানা সূত্রে জানা যায়, মামলায় শাপলা খাতুনের ভাই উল্লেখ করেন, মো. গোলাম রব্বানীর সাথে ১০-১১বছর আগে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাংসারিক নানা বিষয়ে ঝগড়া বিবাদ করে তার বোনকে মারপিট করা হতো। ওই বিষয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ দরবার করা হলেও বিষয়টির সমাধান হয়নি। গত এক বছর যাবৎ শাপলা খাতুনকে নিয়ে আসামী ভালুকা পৌরসভার কাঁঠালী এলাকায় ভাড়ায় বসবাস করছেন। এদিকে রবিবার (১১ অক্টোবর) বিকেলে তার স্বামীর সাথে শাপলার ঝগড়া হয় এবং রাত ১০টার দিকে তাদের ভাড়া বাসার বাথ রুমের জানালার সাথে গলায় রশি বেঁধে সে আত্মহত্যা করে।

শেলীর বাবা মামলায় উল্লেখ করেন, ২৭-২৮ বছর আগে মোশারফ হোসেনের সাথে তার মেয়ের বিয়ে হয়। ৭-৮বছর যাবৎ তারা ভালুকার ডুবালীয়াপাড়ায় ভাড়াবাসায় বসবাস করে স্থানীয় একটি পোষাক কারখানায় কাজ করে আসছিল। এদিকে, শেলীর স্বামী ২-৩বছর যাবৎ গোপনে অন্য একটি মেয়ে সাথে মেলামেশা শুরু করে টাকা অপচয় করতে থাকে এবং এতে বাধা দেওয়া হলে সে শেলীকে শারীরিক ও মানষিক নির্যাতন করতো। এদিকে, রোববার (১১ অক্টোবর) দুপুরে পাওয়া শেলীর বেতনের টাকা দাবী করেন মোশারফ।কিন্ত টাকা দিতে অস্বীকার করায় মোশারফ শেলীকে মারপিট করে তাকে অত্মহত্যায় প্ররোচিত করে। পরে, রোববার রাত সাড়ে আটটার দিকে স্বামীর উপর রাগ করে ভাড়া বাসায় বিষপান করে শেলী। পরে, তড়িগড়ি করে তাকে বাড়িতে নিয়ে যান মোশারফ। পরে ওই অবস্থায় রাতে ১০টার দিকে মারা যান তিনি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ওই দুই ঘটনায় আত্মহত্যার প্ররোচনার মামলা হয়েছে। দুই নারীর দুই স্বামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই