তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিক দল রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে

নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিক দল রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির ৪৫ সদস্যের প্রতিনিধি দল সোমবার (১২ অক্টোবর ) দিনব্যাপী মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ মহোদয়ের গ্রামের বাড়ি মিঠামইন উপজেলা এলাকা পরিদর্শন করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক সদ্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্ধোধনকৃত প্রায় ৯শত কোটি টাকা ব্যয়ে নির্মিত “অল ওয়েদার রাস্তা” পরিদর্শন করেন নান্দাইল সাংবাদিক প্রতিনিধি দল। প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল  সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু ও সেক্রেটারী আবুল হাসেমের নেতৃত্বে সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, শাহাব উদ্দিন ফকির, আবু হানিফ সরকার, রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম শফিক, এইচএম সাইফুল্লাহ, মোঃ রমজান আলী, এহতেশামউল হক শাহিন, শাহজাহান ফকির, রফিকুল ইসলাম মোড়ল, ফরিদ মিয়া, মাহাবুব আলম খান, মঞ্জুরুল হক, মোখলেছুর রহমান প্রমুখ।

এছাড়া মানবাধিকার সংগঠক ডা: মোঃ ফখর উদ্দিন, সার্জেন্ট অব: হাফিজ উদ্দিন, আজহারুল ইসলাম হীরা, জিয়াউল হক পারভেজ সহ ৪৫ সদস্যের প্রতিনিধিদল সুন্দরভাবে ভ্রমন শেষ করে রাতে নান্দাইলে ফিরে আসেন। ভাটি অঞ্চলের মানুষের স্বপ্নের এই সড়ক নির্মাণ হওয়ায় এ এলাকার মানুষের ভাগ্যের ব্যাপক পরিবর্তন হবে। মিঠামইন, ইটনা, অষ্টগ্রাম উপজেলায় এই রাস্তার মাধ্যমে সংযোগ স্থাপিত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই