তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পৌর সভার প্রস্তুতী সভা

গৌরীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পৌর সভার প্রস্তুতী সভা
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে  (১৪ অক্টোবর) বুধবার আনন্দঘন পরিবেশে ও সামাজিক দুরত্ব বজায় ও উপজেলা পূজা উদযাপন কেন্দ্রীয় পরিষদের ২৬টি বিধি নিষেধ মেনে পূজা উদযাপনের জন্য প্রয়োজনীয় কর্মসূচী প্রণয়নের লক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌর পরিষদের উদ্দ্যেগে এক প্রস্তুতীমুলক সভা’র আয়োজন করা হয়।

পৌর পরিষদ হল রুমে আয়োজিত প্রস্তুতী সভায় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম’র সভাপতিত্বে ও পৌরসভার প্রধান প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মদন মোহন দাস’র সঞ্চলনায় বক্তব্য রাখেন গৌরীপুুর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন সরকার,উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব মন্ডল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদকের প্রতিনিধি দেবল কর, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান, পিডিবি’র আবাসিক প্রকৌশলীর প্রতিনিধি মুনসুর আহম্মেদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাকিবুল হাসান, প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান সুজন, কাউন্সিলর সাইফুল ইসলাম রিপন, মাসুদ মিয়া রতন, শিউলি চৌধুরী, দেলোয়ারা আক্তার, জেসমিন আক্তার, আলী আহাম্মদ খান পাঠান, এমরান মুন্সী, নাজিম উদ্দিন আহম্মেদসহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন আপনারা সরকারের নিয়ম মেনে আনন্দ ঘন পরিবেশে পূজা উদযাপন করবেন। এসময় পৌর মেয়র পূজায় নিরাপত্তা ও পূজারীদের আর্থিকসহ সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান পূজারীদের উদ্দ্যোশে বলেন পূজায় নিরাপত্তার স্বার্থে পুলিশ ছাড়াও সকল পূজা মন্ডপে নিজেদের লোক রাখতে হবে। এছাড়া তিনি সরকারের বিধি নিষেধ অবশ্যই মেনে নিবিঘ্নে পূজা অর্চনা করার জন্য সকল পূজারীদের প্রতি স্বর্নিবন্ধ আহবান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই