তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা রোভারের প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁ জেলা রোভারের প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নওগাঁয় বাংলাদেশ স্কাউটস নওগাঁ জেলা রোভারের প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্কাউটস নওগাঁ জেলা রোভারের কমিশনার অধ্যক্ষ মো: মোফাখ্খার হোসেন খান পথিকের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষক প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান। প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বি.এম.সি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ হামিদুল হক, এল.টি। আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ সিদ্দিকুর রহমান, অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান রিজভী, যুগ্ম সম্পাদক মোঃ মামুনূর রশীদ, ডি.আর.এস.এল জান্নাতুন ফেরদোসী। অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জেলা রোভারের সম্পাদক মো. নাসিম আলম।

৭টি ইভেন্টে নওগাঁ জেলার বিভিন্ন কলেজ থেকে প্রতিযোগিরা অংশ গ্রহণ করে। বিকেলে সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জ্জা ইমাম উদ্দীন। এছাড়াও বিভিন্ন সরকারি ও বেসরকারি কলেজের অধ্যক্ষ ও  রোভার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই