তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে একটি কলোনীর ৬বসতঘর পুড়ে গেছে
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরের টান সুত্রাপুর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে অগ্নিকান্ডে একটি কলোনীর অন্তত ৮ বসতঘর পুড়ে গেছে । বৃহস্পবতিবার সকালে উপজেলার টানসুত্রাপুর এলাকার আলাল উদ্দিনের কলোনীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । আগুনে প্রায় ২০ লাখটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাড়ির মালিক দাবী করেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সকালে ওই বাড়ি এক ভাড়াটিয়া সিলিন্ডার গ্যাসে রান্না করছিল । হঠাৎ বিকট শব্দে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়ে আগুন ছড়ি পড়ে । এতে প্রায়ে ওই কলোনীর ৬টি বসত ঘরে ছড়িয়ে পড়ে । খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও পাশের জিএমএস কারখানার নিজস্ব ফায়ার কর্মীরা দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কলোনীতে বসবাসকারী বেশিরভাগ লোক বিভিন্ন কারখানায় ডিউটিরত থাকায় আবদ্ধ ঘরগুলোতে থাকা ফ্রিজ,টিভি, নগদ টাকা, তৈয়জসপত্রসহ সমস্ত মালামল আগুনে পুড়ে গেছে ।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল আলীম জানান, সংবাদ পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও জিএমএস কারখানার ফায়ার কর্মীরা দেড় ঘন্টায় চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । তবে অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই