তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

সখীপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

সখীপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে শতাধিক মা ও শিশুদের হাত ধোয়ার প্রশিক্ষণ দিয়ে বিশ্ব হাত  ধোয়া দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের কালিয়ানপাড়া গুডনেইবারস্ বাংলাদেশ সিডিপি সখীপুর শাখার উদ্যোগে এ দিবস পালিত হয়।এতে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের  মেডিকেল অফিসার ডা. আরবি প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে সিডিপি ম্যানেজার বকুল চন্দ্র  ভৌমিক, বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু, সখীপুর প্রেসক্লাব’র সহ-সভাপতি তাইবুর রহমান, সিডিপির  হেলথ অফিসার ডা. আরিফুজ্জামান খান, মো. শাহিন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা উপস্থিত শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের করোনা ভাইরাস ও বিভিন্ন রোগ জীবানু নিজেদেরকে বাঁচতে হাত ধোয়ার প্রয়োজনীয়তা তুলে ধরেন। পরে তাদেরকে হাত ধোয়ার সঠিক পদ্ধতি শিক্ষা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই