তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতিপক্ষকে হয়রানি অভিযোগে সংবাদ সম্মেলন

নান্দাইলে জমি নিয়ে বিরোধ,প্রতিপক্ষকে হয়রানি অভিযোগে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম মৌজার জমি নিয়ে বিরোধ এবং প্রতিপক্ষকে হয়রানির অভিযোগে শুক্রবার (১৬ই অক্টোবর) বিকালে বারুইগ্রামে এক প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসীর আয়োজনে একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ৪পুত্র কথিত ভূমি দস্যু, প্রতারক, নির্যাতনকারী ও বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানিকারী মোঃ আমির হোসেন, মনোয়ার হোসেন, নবী হোসেন ও আবুল হোসেন গংদের গ্রেফতার ও বিচারের দাবীতে এই প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বারুইগ্রামের সমাজ সেবক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ খায়রুল ইসলাম, সিনিয়র শিক্ষক মুজিবুর রহমান, নজরুল ইসলাম, অব:প্রাপ্ত উপ-সহকারী মেডিকেল অফিসার ডা: ফরহাদ উদ্দিন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ সাহেদ আলী সহ এলাকাবাসী।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় মৃত মোহাম্মদ আলীর পুত্র মোঃ আমির হোসেনের নেতৃত্বে তার পিতা-মাতার নিকট থেকে জমি ক্রয় কারীদের নামে একাধিক মামলা, পুলিশ প্রশাসনের বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ দায়ের করে জনগণকে হয়রানী সহ এলাকায় বিশৃঙ্খলা সৃষ্ঠি করে চলেছেন। তারা গ্রাম্য কোন শালিস দরবার মানে না এবং মীমাংসার জন্য কোন দরবারেও উপস্থিত থাকে না। পুলিশের ৯৯৯ কল দিয়ে পুলিশ পাঠিয়ে জনগণকে প্রায় সময় হয়রানী করে থাকে। সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রামবাসী তাদের অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে নান্দাইলে কর্মরত ২০ জন সাংবাদিক সহ এলাকার কয়েক’শ মানুষ যোগদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই