তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে রাসেল হত্যার প্রধান আসামী সাজন গ্রেফতার

গৌরীপুরে ৩ বছর পর রাসেল হত্যার প্রধান আসামী সাজন গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে রাসেল হত্যার প্রধান আসামী সাজনকে শুক্রবার (১৬ অক্টোবর) রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের উত্তর বাজারস্থ পূজা মন্ডপের পিছন থেকে ধাওয়া করে মধ্যবাজারে  গ্রেফতার করেছে গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খানের নেতৃত্বে গৌরীপুর থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামী গৌরীপুর পৌরসভার উত্তর বাজার মোড় এলাকার মনু মিয়ার ছেলে সাজন (৩০)।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো: বোরহান উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই নাইমুজ্জামান ও এএসআই আক্তারুজ্জামানকে সাথে নিয়ে আসামীকে গ্রেফতার করতে গেলে পুলিশ দেখেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে মধ্যবাজার এসে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গত ৫ আগষ্ট ২০১৭ সালে গৌরীপুর উত্তর বাজার এলাকার একটি তালাবদ্ধ বাসা থেকে রাসেল (২৬) নামে এক যুবকের বস্তাবন্ধি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের আগে নিজ বাড়ী পশ্চিম ভালুকা হতে ০২ আগষ্ট ২০১৭ বিকেল হতে রাসেল নিখোঁজ ছিল। এ ব্যাপারে রাসেলের বাবা ইদ্রিস আলী বাচ্চু সাজন, জনি ও টগরকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৭, তারিখ- ০৫/০৮/২০১৭ইং।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই