তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মেয়র পদপ্রার্থী তুষারের মতবিনিময়

কালিয়াকৈরে মেয়র পদপ্রার্থী তুষারের শ্রমিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার বলেছেন, নগরের উন্নয়নের পাশাপাশি খেটে খাওয়া শ্রমিকদের সুবিধাও নিশ্চিত করতে হবে। শ্রমিকদের কঠোর পরিশ্রমেই উন্নত হচ্ছে দেশ। শিল্পখাতের উন্নয়নেও ব্যাপক ভূমিকা রাখছে আমাদের প্রাণপ্রিয় শ্রমিক ভাইয়েরা। কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফ্যাডারেশন কালিয়াকৈর উপজেলা শাখার  উদ্দ্যোগে  শ্রমিকদের সাথে মতবিনিময়  সভায়  বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার।

বক্তব্যকালে তুষার আরও বলেন, আমাদের পৌর এলাকার শ্রমিক ভাইয়েরা বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। সুবিধা বঞ্চিত শ্রমিকদের উন্নয়নের স্বার্থে আমরা সম্মিলিত ভাবে কিছু করতে চাই। এসব এলাকার চলাচলের সড়ক গুলোর বেহাল দশা, কালিয়াকৈর  পৌরসভাকে একটি উন্নত ও সমৃদ্ধশীল পৌরসভা হিসেবে গড়ে তুলার আহব্বান জানিয়েছেন তুষার।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালিয়াকৈর পৌর তাতীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হাসান, লিয়াজো কমিটির প্রতিষ্ঠাতা রওশন আলী বাবু, বিশিষ্ট সমাজ সেবক ওয়াজ উদ্দিন, লিয়াজো কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নূর হোসেন সরকার, সাধারণ সম্পাদক রফিক দেওয়ান, পৌর ৩ নং ওয়ার্ড সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুজন, সাইফুল মোল্লাসহ অত্র কমিটির অন্যান্য নেত্রীবৃন্দরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই