তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে মাদক ব্যবসায়ীর হামলায় র‌্যাবের-২ সদস্য আহত

নওগাঁর বদলগাছীতে মাদক ব্যবসায়ীর হামলায় র‌্যাবের-২ সদস্য আহত
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নওগাঁর বদলগাছীতে মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে আটক করতে গিয়ে মাদক ব্যবসায়ীর হামলায় র‌্যাব-৫ এর দুই সদস্য আহত হয়েছে। ঘটনায় শাহীন আলম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক শাহীন আলম জেলার ধামইরহাট উপজেলার মহিষগাড়ী গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে। শুক্রবার (১৬ অক্টোবর) রাত ৮টায় বদলগাছী উপজেলার চকজালাল এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, বদলগাছী উপজেলার চকজালাল এলাকায় একটি মোটরসাইকেলে চলাচলকারী মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে র‌্যাব সদস্যরা। এ সময় তাদের নিকট থাকা দেশীয় অস্ত্র কুড়াল, কাস্তে ও বাঁশের লাঠি ইত্যাদির দ্বারা র‌্যাব সদস্যের উপর হামলা করে। এতে র‌্যাব সদস্যদের দুইজন জখম হয়। এসময় ১৮৪ ফেন্সিডিল, একটি মাটরসাইকেল, একটি কুড়াল ও একটি কাস্তে উদ্ধার সহ মাদক ব্যবসায়ী শাহীন আলমকে আটক করা হয়। আহত দুই র‌্যাব সদস্যকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। আটক আসামীসহ পলাতক আসামীগনের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই