তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রিক্সা শ্রমিককে মারধর শ্রমিক নেতা গ্রেফতার

কালিয়াকৈরে রিক্সা শ্রমিককে মারধর শ্রমিক নেতা গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ৩জন রিক্সা শ্রমিককে মারধরের অভিযোগে গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজি: ১৫৭৩) সহ-সাংগঠনিক সম্পাদক মো: রয়েল বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কালিয়াকৈর বাস টার্মিনাল এলাকায় এঘটনা ঘটে।

কালিয়াকৈর উপজেলা রিক্সা ও ভ্যান মালিক সমবায় সমিতির (রেজি: নং ১৬১) সভাপতি আব্দুস সামাদ জানান, বেশ কিছু দিন যাবৎ গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা আমাদের সমিতির নিয়ন্ত্রিত (মোটা চাক্কা চালিত) রিক্সা শ্রমিক ইউনিয়নের নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চালিয়ে আসছে। আমরা রাজি না হওয়ায় শ্রমিক ইউনিয়নের লোকজন বিভিন্ন সময় রাস্ত্মায় (মোটা চাক্কা চালিত) রিক্সার চলাচল বন্ধ করাসহ আমাদের নানা রকম হয়রানি করে আসছে। এঘটনার জেরধরে শনিবার দুপুরে কালিয়াকৈর বাসষ্টেশন এলাকায় গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সাংগঠনিক সম্পাদক রয়েল বেপারী বিদ্যুতের তার দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে ৩জন অসহায় রিক্সা চালককে মারাত্মক আহত করে।

অভিযোগ পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে শ্রমিক নেতা রয়েল বেপারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আহত রিক্সা চালক রাজু মিয়া(৩৫),বুলু মিয়া (৩২) ও মো: হান্নান মিয়া (৩০) কে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি মো: মনোয়ার হোসেন রয়েল বেপারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই