তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

বোরহানউদ্দিনে ছাত্রদলের কমিটিতে পদত্যাগের হিড়িক

বোরহানউদ্দিনে ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে স্বজনপ্রীতি পদত্যাগের হিড়িক
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভোলার বোরহানউদ্দিনে ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে স্বজনপ্রীতি করে অছাত্রকে সদস্য সচিব করায় ত্যাগীদের ক্ষোভ বাড়ছে। পরে স্বজনপ্রীতির অভিযোগে আহ্বায়ক কমিটির ১১ সদস্যের মধ্যে ১০জন পদত্যাগ করেন।

সুত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ৪নং কাচিয়া ইউনিয়নে ছাত্রদলের নেতাকর্মিদের উপস্থিতিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি প্রস্তুত করে উপজেলা ছাত্রদলের নিকট হস্তান্তর করেন ইউনিয়ন বিএনপি’ সভাপতি ও সম্পাদক। পরে ১মাস পর ১৬ অক্টোবর দাখিলকৃত কমিটির তালিকা উপজেলা কমিটির নেতৃবৃন্দ কাটছাট করে অনৈতিক সুবিধা নিয়ে ও স্বজনপ্রীতির মাধ্যমে মোঃ রিয়াদকে সদস্য সচিব করে কাচিয়া ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষনা করেন। কমিটি ঘোষনার পর পরই ১১ সদস্যের মধ্যে আহ্বায়কসহ ১০ জন ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সম্পাদকের পরামর্শে পদত্যাগপত্র জামা দেন উপজেলা ছাত্রদলের নিকট। পদত্যাগীদের দাবী স্বজনপ্রীতির মাধ্যমে ঘটন করা কমিটি বাতিল করে দ্রুত সময়ে দলের ত্যাগী ও পরিশ্রমিদের দিয়ে কমিটি করতে হবে। জানতে চাইলে কাচিয়া ইউনিয়নে ছাত্রদলের আহ্বায়ক মিজানুর রহমান সাকিব বলেন, ইউনিয়ন থেকে পাঠানো তালিকা অনুযায়ী কমিটি ঘোষনা না করে উপজেলা কমিটি স্বজনপ্রীতি ও অনৈতিক সুবিধা আদায়ের মাধ্যমে অযোগ্য ব্যক্তিকে কমিটির সদস্য সচিব করায় আমরা পদত্যাগ করছি ইউনিয়ন বিএনপি’র পরামর্শক্রমে। আশা করি উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ দলের ত্যাগী নেতাকর্মিদের দিয়ে কমিটি ঘোষনা করবেন।

এবিষয়ে জানতে কাচিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মতিন হাওলাদার বলেন, আমরা যে তালিকা দিয়েছি তার থেকে নাম বাদ দিয়ে একটি ছেলেকে কমিটির সদস্য সচিব করা হয়েছে যাকে ইউনিয়নের কেউ চিনেন না। সে কাদেরকে অনৈতিক সুবিধা দিয়ে কমিটিতে ডুকছেন তা জানা নেই।  বোরহানউদ্দিন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হৃদয়কে ফোন দিলে তিনি রিসিভ করেনি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই