তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান ও রমজান আলীকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মাওনা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মুলাইদ ক্লাস্টারের ২৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের আয়োজনে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

শ্রীপুর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আকরাম হোসাইন, পারুল খানম, মনিরা খাতুন, নুরুন্নাহার, মর্জিনা সুলতানা, হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজল, মাওনা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোতাহার হোসেন খান।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা দুই শিক্ষা অফিসার মোহাম্মদ সিদ্দিকুর রহমান ও মোহাম্মদ রমজান আলীকে প্রাথমিক শিক্ষা পরিবার, শ্রীপুরের বিভিন্ন বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ্য, শ্রীপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সিদ্দিকুর রহমান পদোন্নতি পেয়ে নোয়াখালী সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা হয়ে যোগদান করেছেন ও মোহাম্মদ রমজান আলী পার্শ্ববর্তী উপজেলা কাপাসিয়া উপজেলা সহকারী শিক্ষা অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে। সংবর্ধনার পূর্বে প্রাথমিক শিক্ষকদের আয়োজনে শিক্ষার গুণগত মান উন্নয়ন, অনলাইন ক্লাস, জুম মিটিং, ডিজিটাল কনটেন্টসহ বিদ্যালয় সজ্জিতকরণ, মশকনিধন, পরিস্কার-পরিচ্ছন্ন সপ্তাহ ও করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মেজবাহ উদ্দিন, নুরুল হক খান, ফরিদা পারভীন, মাহবুবুর রহমান, আনিসুর রহমান, কাইয়ুম পারভেজ, জহিরুল হক সবুজ প্রমুখ।

অনুষ্ঠান শেষে টেপিরবাড়ী আনসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আমিনুল ইসলামকে সম্মাননা ও সদ্যপ্রয়াত শিক্ষক শাহনাজ পারভীন এবং মোসলেম উদ্দিনকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই