তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬আসনে বিএনপির ডাকা অর্ধদিবসের নিরুত্তাপ হরতাল

নওগাঁ-৬আসনে বিএনপির ডাকা অর্ধদিবসের নিরুত্তাপ হরতাল পালন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে বিএনপি ভোট বর্জন করেছে। শনিবার এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিকে ১লাখ ৫হাজার ৫শত ২ ভোট পেয়ে বিজয়ী হন।

বিএনপি প্রার্থী আলহাজ্ব  শেখ মো: রেজাউল ইসলাম রেজু ধানের শীষ প্রতিকে ৪হাজার ৬শত ৫০টি ভোট পান। বিএনপি এই নির্বাচনকে একটি প্রহসন ও ডিজিটাল পদ্ধতিতে ইভিএমের মাধ্যমে ভোট চুরির একটি অন্যতম উপায় বলে দাবী করেছে। বিএনপি এই উপ-নির্বাচনকে বয়কট করে রবিবার জেলার আত্রাই ও রাণীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয়।

কিন্তু রবিবার দুই উপজেলার কোথাও হরতালের কোন প্রভাব দেখা যায়নি। সবকিছুই স্বাভাবিক চলছে। সকল দোকান, হাট বাজার ও শপিংমলগুলো অন্যদিনের মতই খোলা দেখা গেছে। কোথাও বিএনপির কোন মিছিল, মিটিং কিংবা হরতাল সমর্থনে সেমিনার করতে দেখা যায়নি। হরতালকে সামনে রেখে দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন মোড়ে ও স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই