তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বসতবাড়ীতে হামলা ভাংচুর,১জন আহত

নান্দাইলে বসতবাড়ীতে হামলা ভাংচুর,১জন আহত  
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের পূর্বদরিল্যা গ্রামে রোববার (১৮ অক্টোবর) জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আপন ৪ ভাই অপর ভাইয়ের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি সহ ভাইকে পিটিয়ে মারাত্মক আহত করে হাত ভেঙ্গে দিয়েছে।

পূর্ব দরিল্যা গ্রামের মৃত ইদ্রিছ আলী ভূইয়ার পুত্র মোঃ জহিরুল ইসলাম ভুইয়াকে অপর তিন ভাই শরীফুল ইসলাম ভূইয়া, নুর আলম ভূইয়া, শাহ আলম ভূইয়া বাড়িতে হামলা চালিয়ে রামদা দিয়ে কুপিয়ে ঘরের বেড়া কেটে দিয়েছে। ঘরের আসবাবপত্র তছনছ সহ প্রায় ১ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধন করেছে। জহিরুলের স্ত্রী শিউলী আক্তারকে মারধর করে শ্লীলতাহানি ঘটায় এবং স্বর্ণের গলার চেইন ছিনতাই করে নিয়ে যায়।

জহিরুল ইসলাম ভূইয়া অভিযোগ করে জানান, তার আপন তিন ভাই দীর্ঘদিন ধরে তার জমি-জমায় চাষাবাদে বাধা দান, দরিল্যা বাজারে দোকান বেদখল সহ জমির কাগজপত্র দলিল নিয়ে যায় এবং মোটর সাইকেল ভাংচুর করে এ নিয়ে গ্রাম্য সালিশ দরবার চাকা হলেও প্রতিপক্ষরা কোন সালিশ দরবারে না এসে তার উপর নির্যাতন করে যাচ্ছে। নি:সন্তান জহিরুলের জমি জমা দখল করে নিয়ে যাবার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জহিরুল ইসলাম জানায়, তার বড় ভাই নুর আলম ভূইয়া এই অপকর্মের মূল হোতা। বর্তমানে জহিরুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। তিনি বিষয়টির প্রতি পুলিশ প্রশাসন সহ মানবাধিকার সংগঠনের সহযোগিতা কামনা করেছেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই