তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুর মেয়রের বাড়িতে হামলার প্রতিবাদে পৌরসভায় কর্মবিরতি

গৌরীপুর পৌরসভার মেয়রের বাসা-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে পৌরসভায় কর্মবিরতি
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলামের বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে বর্বরোচিত হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মবিরতী কর্মসূচী পালন করেছে গৌরীপুর পৌরসভা’র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। গৌরীপুর পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

পৌরসভা কর্মকর্তা-কর্মচারী কল্যান পরিষদের সভাপতি মোঃ মঞ্জুরুল হক জানান, দু’বারের অত্যন্ত জনপ্রিয় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ও অর্থনৈতিকভাবে ধ্বংস করার ষড়যন্ত্রের অংশ হিসাবে এ বর্বরোচিত হামলা চালানো হয়েছে। আমরাও চাই শুভ্র’র হত্যাকান্ডে যারা জড়িত তদন্তপূর্বক তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হউক।

অপরদিকে সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র হত্যাকা-ের ঘটনায় সোমবার (১৯ অক্টোবর ) রাতে গৌরীপুর থানায় মামলা হয়েছে। নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন। তিনি জানান, নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে এ মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই