তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি ও অঙ্গ-সংগঠনের মতবিনিময় সভা

নান্দাইলে বিএনপি-যুবদল-ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র উপজেলা শাখা, পৌর ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্দ্যোগে সোমবার উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর হাউজে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি’র বৈদেশিক সম্পর্ক স্থায়ী কমিটির অন্যতম সদস্য বিএনপি নেতা ইয়াসের খাঁন চৌধুরীর নেতৃত্বে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে সংঘবদ্ধ করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহধর্মীনি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনিপি নেতা ইয়াসের খান চৌধুরী, ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক রবিউল আলম বিল্পব, উপজেলা যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান লিটন, যুবদল নেতা মো. কামরুজ্জামান রাসেল, যুবদল নেতা আবু হুরাইরা, নয়ন, হান্নান, ছাত্রদল নেতা সাদ্দাম, তোফায়েল, হুমায়ূন, প্রমুখ নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’কে পুনরায় ক্ষমতায় আনার লক্ষ্যে এবং সাধারন জনগণের নিরাপত্তা বাস্তাবায়ন, অধিকার তথা গণতন্ত্র ফিরে দেওয়ার জন্য সকলকেই ঐক্যবদ্ধ থাকতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই