তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫গাঁজা সেবনকারীর কারাদন্ড

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫গাঁজা ব্যবসায়ী ও সেবনকারীর কারাদন্ড
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে গাঁজা সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনকে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্ত পাঁচ জনের মধ্যে দুইজন গাঁজা ব্যবসায়ী ও তিনজন  সেবনকারী। বুধবার (২১অক্টোবর) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বুধবার উপজেলার মাওহা ইউনিয়নে অভিযান চালিয়ে গাঁজা সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনকে আটক করে। পরে আটকৃতদের উপজেলা পরিষদ চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়।

গাঁজা ব্যবসায়ী রুকন আলী (৩০)কে ১ বছর, শওকত আলী (৫৫)কে ৬ মাস, গাঁজা সেবনকারী রণজিৎ সূত্র ধর (৪৫)কে ৩ মাস,  মোঃ সুমন (৩২)কে ৩ মাস ও মজিবুর রহমান (৪০)কে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। সেইসাথে দন্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই