তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ

নান্দাইলে ২৫জন মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে ২৫ জন দরিদ্র মেধাবী ছাত্রীর হাতে তুলে দেয়া হয়েছে নতুন বাইসাইকেল। স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন ও ওয়ার্ল্ড ভিশন নান্দাইলের যৌথ উদ্যোগে পাওয়া এই উপহার শুধু বিদ্যালয়ে যাওয়ার ক্ষেত্রেই নয় বরং বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতনসহ বিভিন্ন সামাজিক সমস্যা ও কুসংস্কার প্রতিরোধে ব্যবহার করার হবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর ) শহিদ স্মৃতি আদর্শ কলেজ মাঠে দুরত্ব বজায় রেখে নান্দাইল পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিদ্যালয়ের ২৫ জন দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, অধ্যক্ষ নাজিম উদ্দীন ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ময়মনসিংহের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সুশান্ত নাফাক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই