তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ত্বাকওয়া ফাউন্ডেশনের পৌর কমিটি গঠন

ভালুকায় ত্বাকওয়া ফাউন্ডেশনের ৩১ সদসৎ বিশিষ্ট পৌর কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ভালুকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্য ব্যক্তির দাফনকাফন সম্পন্ন করা সেচ্ছাসেবী সংগঠন ত্বাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর ভালুকা পৌরসভার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এতে মাওলানা ফজলুল করিম কে সভাপতি, মুফতী জাহিদুল ইসলাম তানিম কে সাধারণ সম্পাদক, মাওলানা মোঃ হুমায়ুন আহমেদকে সাংগঠনিক সম্পাদক মোঃ জুবায়ের আহমেদকে অর্থ-সম্পাদক, হাফেজ আমানুল্লাহ কে প্রচার সম্পাদক, ইঞ্জিনিয়ার শরিফুর রহমানকে দপ্তর সম্পাদক, মাওলানা আব্দুল বারী ইঞ্জিনিয়ার ও শরিফুল রহমানকে ধর্ম -বিষয়ক সম্পাদক এবং মোঃ সাইদুর রহমানকে সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ভালুকা পৌর কমিটি গঠন করা হয়।

মাওলানা মামুনুর রশিদ ভালুকা পৌর কমিটির সকলকে তাকওযয়া ফাউন্ডেশন বাংলাদেশ ভালুকা উপজেলা শাখা কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই