তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি ভালুকা উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
যাত্রী হয়রানী ও ভাড়া নৈরাজ্য বন্ধ করা, গণপরিবহনে নানা অনিয়ম ও বিশৃঙ্খলা প্রতিরোধ করে দেশের উন্নয়ন কর্মকান্ডকে গতিশীল করতে নিরাপদ ও নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি ভালুকা উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী স্বাক্ষরিত এক অনুমোদন পত্রে বিশিষ্ট সমাজকর্মী সংবাদিক এস. এস শাহজাহান সেলিমকে আহ্বায়ক ও সাংবাদিক আক্কাস আলীকে সদস্যসচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

গঠিত আহ্বায়ক কমিটি ভালুকা উপজেলায় যাত্রী হয়রানী বন্ধে কার্যকর ভুমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। ভালুকা উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার লোকজনকে এই কমিটিতে যোগদানের জন্য অনুরোধ জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই