তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আধুনিক পৌর ভবন উদ্বোধন

গফরগাঁওয়ে আধুনিক পৌর ভবন উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে  নবনির্মিত পৌর উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল আধুনিক এ পৌর ভবনটির ফলক উম্মোচন করে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।এ উপলক্ষে গফরগাঁও পৌরভবন চত্বরে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের সভাপতিত্বে আয়োজিত নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল।

সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান প্রমূখ।আধুনিক সুযোগ সুবিধা সংবলিত এ পৌর ভবনটি প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে। তিন তলা বিশিষ্ট ভবনটিতে ২৭টি কক্ষ রয়েছে।ভবনটির নির্মাণকাজ শুরু হয় ২০১৫ সালে। পরে কয়েক দফা সময় বাড়িয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান এসএসইসিএল-আরসি জেভি চলতি মাসে ভবনটির নির্মাণকাজ শেষ করে।

পৌর মেয়র ইকবাল হোসেন সুমন বলেন, বহু প্রত্যাশিত পৌরসভার এই আধুনিক ভবনটি নির্মাণের ফলে পৌরবাসীকে কাঙ্খিত সেবা দিতে সহজ হবে।
স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গফরগাঁও পৌরসভাসহ উপজেলার ১৫টি ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে বরাদ্দপ্রাপ্ত ১৭’শ কোটি টাকার পরিকল্পিত উন্নয়নের কাজ সম্পন্ন হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই