তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে টিভি বিস্ফোরণ থেকে অগ্নিকান্ড

গফরগাঁওয়ে টিভি বিস্ফোরণ থেকে অগ্নিকান্ড
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় প্রবাসীর বাড়িতে টিভি বিস্ফোরন থেকে অগ্নিকান্ডের ফলে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।রোববার রাতে উপজেলার সালটিয়া ইউনিয়নের কালাইপাড় হাজী বাড়ি গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানাযায়,প্রবাসী মুর্তজা আলম সোহাগের টিনশেড দালান ঘরে সন্ধ্যায় পরিবারের লোক জন টিভি দেখছিলেন।টিভি চলাল অবস্থায় হঠাৎ বিস্ফোরণ ঘটে।মুহূর্তের মধ্যে আগুন বসত ঘরের চারটি কক্ষের ছড়ি পড়ে।এতে ঘরে থাকা ফ্রিজ,আববাবপত্র,স্বর্ণালংকার ও নগদ টাকাসহ সব পুড়ে ছাই হয়ে যায়।স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর কর্র্মীরা এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের স্বজন বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের যুগ্ন সাধারণ সম্পাদক রুকন উদ্দিন সবুর জানান,অগ্নিকান্ডে আমার শ্যালকের সব কিছু পুড়ে গেছে।এতে প্রায় ২০লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই